এসিআই ফরমুলেশনসের পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি এসিআই ফরমুলেশনস লিমিটেডের পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির সভা আগামী ৯ জুন বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। ওওই সভায় ৩১ মার্চ, ২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

এর আগের প্রান্তিকে (অক্টোবর’১৯-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান বা ইপিএস হয়েছিল ৬ টাকা ৯৮ পয়সা। আর প্রথম দুই প্রান্তিকে কোম্পানিটি   ১২  টাকা ২০ পয়সা লোকসান করেছিল।
ডিবিএইচ এর পর্ষদ সভার তারিখ ঘোষণা
পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ডেল্টা ব্রাক হাউজিং ২৪তম বার্ষিক সাধারণ সভার তারিখ জানিয়েছে। কোম্পানির এজিএম আগামী ১৭ জুন সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।সূত্র জানায়, কোম্পানির এজিএম ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে।
এর আগে কোম্পানিটি গত ২৯ মার্চ এজিএম অনুষ্ঠান করার সিদ্ধান্ত নিয়েছিল। কিন্তু করোনাভাইরাস সংক্রমণের কারণে এজিএম স্থগিত করেছিল।
রংপুর ফাউন্ডারির পর্ষদ সভার তারিখ ঘোষণা
পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি রংপুর ফাউন্ডারি লিমিটেডের পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির সভা আগামী ৮ জুন বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। ওই সভায় ৩১ মার্চ, ২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
এর আগের প্রান্তিকে (অক্টোবর’১৯-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় বা ইপিএস হয়েছিল ১ টাকা ০৬ পয়সা। আর প্রথম দুই প্রান্তিকে কোম্পানিটি    ২ টাকা ১৮ পয়সা আয় করেছিল।
একমি ল্যাবের পর্ষদ সভার তারিখ ঘোষণা
পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি একমি ল্যাবরেটরিজ লিমিটেডের পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির সভা আগামী ৬ জুন সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
ওই সভায় ৩১ মার্চ, ২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
এর আগের প্রান্তিকে (অক্টোবর’১৯-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় বা ইপিএস হয়েছিল ১ টাকা ৭৭ পয়সা। আর প্রথম দুই প্রান্তিকে কোম্পানিটি ৩ টাকা ৬৬ পয়সা আয় করেছিল।
সোনালি আঁশের পর্ষদ সভার তারিখ ঘোষণা
পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি সোনালি আঁশ লিমিটেডের পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির সভা আগামী ৭ জুন বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। ওই সভায় ৩১ মার্চ, ২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
এর আগের প্রান্তিকে (জুলাই’১৯-সেপ্টেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় বা ইপিএস হয়েছিল ৫৫ পয়সা।
মতিন স্পিনিংয়ের পর্ষদ সভার তারিখ ঘোষণা
পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি মতিন স্পিনিং মিলস লিমিটেডের পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির সভা আগামী ৮ জুন বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। ওই সভায় ৩১ মার্চ, ২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
এর আগের প্রান্তিকে (অক্টোবর’১৯-ডিসেম্বর’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় বা ইপিএস হয়েছিল ৬৩ পয়সা। আর চলতি হিসাববছরের প্রথম দুই প্রান্তিকে (জুলাই’১৯-ডিসেম্বর’১৯) কোম্পানিটি ৮১ পয়সা ইপিএস করেছিল।

Leave a comment